September 19, 2024, 4:56 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় প্রান গেল মামাতো ফুফাতো ভাইয়ের।

নিউজ ডেস্ক: বগুড়ায় দ্বিতীয় বাইপাস সড়কে মোটরসাইকেল ও ট্রাক দুর্ঘটনায় নিহত হয়েছেন মাইনুর ও সিফাত। নিহত মাইনুর এর বাড়ি গাবতলী উপজেলার পারানীপাড়া গ্রামে সে মো. সুমনের ছেলে এবং সিফাতের বাড়ি একই উপজেলার বৈঠাভাঙ্গা গ্রামে। তার বাবার নাম মো. উজ্জ্বল। মাইনুরের বাবা পরিবার নিয়ে শহরের বউবাজার এলাকায় ভাড়া থাকেন। আজ সকাল আনুমানিক ১১ স্টিকার দিকে বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।
দুই কিশোর সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই এবং দু’জনের বয়সই ১৫ বছর বলে জানা গেছে।

জানা গেছে, সকাল ১১টার দিকে মাইনুর আর সিফাত ফিলিংস্টেশন থেকে মটরসাইকেলে তেল নিয়ে বউবাজারের ভাড়া বাড়িতে ফিরছিল। পথিমধ্যে দ্বিতীয় বাইপাস সড়কের বুজরুগবাড়িয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক একটি দুধবাহী লরিকে ওভারটেক করার সময় ওই মটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনস্থলেই ওই দুই কিশোর প্রাণ হারান।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে দুই কিশোরের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com